ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে তৈরি হচ্ছে নকল রড-খাদ্যপণ্য

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
রাজধানীতে তৈরি হচ্ছে নকল রড-খাদ্যপণ্য

ঢাকা: রাজধানীর ডেমরা এলাকায় ভেজাল খাদ্য সামগ্রী এবং নকল রড উৎপাদন, মজুদ ও বিক্রির অভিযোগে চারটি প্রতিষ্ঠানকে ১৬ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন ও র‌্যাব-১০-এর সমন্বয়ে পরিচালিত এই ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম।

র‌্যাব-১০-এর সহকারী পরিচালক এএসপি এনায়েত কবির সোয়েব জানান, রাজধানীর ডেমরা এলাকায় অভিযান পরিচালনা করে নকল রড, ক্যাবল ও ইলেকট্রিক সামগ্রী ও ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন, মজুদ ও বিক্রির অভিযোগে সোফিয়া রি-রোলিং মিলসকে ৫ লাখ টাকা, তাসিন ফরটিফাইড সয়াবিন ওয়েলকে ২ লাখ টাকা, তিশা ইলেকট্রো প্রোডাক্টসকে ৫ লাখ টাকা ও এরিকসন ক্যালসকে ৪ লাখ টাকা করে সর্বমোট ১৬ লাখ টাকা জরিমানা করা হয়।  

এসব প্রতিষ্ঠানের অসাধু ব্যবসায়ীরা বেশ কিছুদিন ধরে নকল রড, ক্যাবল ও ইলেকট্রিক সামগ্রী ও ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন মজুদ ও বিক্রি করে আসছিল।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
পিএম/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।