ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোল্লাহাটে মনির হত্যার ঘটনায় গ্রেফতার ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
মোল্লাহাটে মনির হত্যার ঘটনায় গ্রেফতার ১০

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে চাঞ্চল্যকর মনির শেখ হত্যাকাণ্ডের মূল হোতাসহ ১০ জনকে গ্রেফতারর করেছে পুলিশ। আটকদের স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় ধারালো অস্ত্র ও একটি বন্দুকও উদ্ধার করে পুলিশ।

স্থানীয় আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনে প্রতিপক্ষকে ফাঁসাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন গ্রেফতাররা।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত প্রেস কনফারেন্সে বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক এ তথ্য জানায়।

পুলিশ সুপার বলেন, গত ১৯ সেপ্টেম্বর সকালে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামের উত্তর পাড়ার একটি ধানক্ষেত থেকে মনির শেখ নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পুলিশের বিভিন্ন টিম তদন্ত শুরু করে। বুধবার (২৭ অক্টোবর) মোল্লাহাট থানা পুলিশ অভিযান চালিয়ে এ হত্যার সঙ্গে জড়িত ১০ জনকে গ্রেফতার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের স্বীকারোক্তি অনুযায়ী ওই এলাকা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো চাপাতি ও একটি বন্দুক উদ্ধার করা হয়। আটকদের আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরো জানান, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিরোধী পক্ষকে ফাঁসাতে নিজেদের লোকেরাই মনির শেখকে হত্যা করে বলে তারা পুলিশের কাছে স্বীকার করেছে।

আটকরা হলেন, মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামের ইখলাছ শেখ (৪৫), আ. মান্নান মোল্লা (২১), ওহিদ ভূইয়া (৫০), মনির মোল্লা (৬৫), মো. আশিক শেখ (২০), মো. জাহিদ শেখ (৪৫), মো. জাহিদ শরীফ (৩২), ইকবাল মোল্লা (৩৭), মো. রেজোয়ান শেখ (২২), আল-আমিন (৪০)।

এর আগে, ২১ সেপ্টেম্বর নিহত মনির শেখের ভাই কবীর শেখ বাদী হয়ে মোল্লাহাট থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। নিহত মনির শেখ মোল্লাহাট উপজেলার শাসন দক্ষিণ পাড়ার মৃত মজির শেখের ছেলে।  

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad