ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চৌমুহনীতে মন্দিরে হামলা মামলায় ৩ জন রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
চৌমুহনীতে মন্দিরে হামলা মামলায় ৩ জন রিমান্ডে প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী শ্রী শ্রী রাধাকৃষ্ণ গৌর নিত্যানন্দ বিগ্রহ (ইসকন) মন্দির, শ্রী শ্রী রাম ঠাকুর চন্দ্র আশ্রম মন্দির ও শ্রী শ্রী রাধামাধব জিউর মন্দিরসহ বিভিন্ন মন্দিরে হামলা ও সহিংসতার ঘটনায় গ্রেফতার তিন আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী সোনিয়া আক্তার আসামিদের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছেন- আলী আজগর, নুরুল ইসলাম সুমন ও নুরুল ইসলাম জীবন।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গত ১৫ অক্টোবর শুক্রবার বেগমগঞ্জের চৌমুহনীর বিভিন্ন মন্দিরে হামলার ঘটনায় গ্রেফতার ১০ আসামির বিভিন্ন মেয়াদে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়। বেগমগঞ্জ থানা দায়ের করা ১৯ নম্বর মামলায় শুনানি শেষে তিন আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড মঞ্জুর শেষে তাদের বেগমগঞ্জ থানায় নেওয়া হয়েছে। মন্দিরে সহিংসতার ঘটনায় দায়ের করা ২৬টি মামলায় এ পর্যন্ত ২০১ জনকে গ্রেফতার করা হয়েছে। যার মধ্যে ৯০ জন বিভিন্ন মামলায় এজাহারভুক্ত আসামি ও গ্রেফতারদের দেওয়া তথ্য, ভিডিও চিত্র এবং গোয়েন্দা প্রতিবেদনের মাধ্যমে আরও ১১১ জনকে গ্রেফতার করা হয়েছে। সহিংসতাকারীদের গ্রেফতারে আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।