ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

পাথরঘাটায় ২ স্কুলছাত্রী নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
পাথরঘাটায় ২ স্কুলছাত্রী নিখোঁজ

বরগুনা: বরগুনা পাথরঘাটায় সুখি (১২) ও আয়শা আক্তার লামিয়া (১২) নামে দুই স্কুলছাত্রী দু’দিন ধরে নিখোঁজ রয়েছে। উভয়েই পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় সোমবার (২৫ অক্টোবর ) রাত ৮ টায়  নিখোঁজ শিক্ষার্থীদের অভিভাবকরা পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

নিখোঁজ শিক্ষার্থীরা হলো পাথরঘাটা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের মোশাররফ হোসেনের মেয়ে সুখি (১২) ও আজাদ খানের মেয়ে আয়শা আক্তার লামিয়া (১২)।

নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবকরা জানান, শনিবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে পাথরঘাটা হল রোড দিয়ে স্কুলের দিকে যায়। স্কুল ছুটির পর বাড়িতে ফিরে না আসায় আয়শা আক্তার লামিয়া ও সুখির খোঁজ করে তাদের অভিভাবকরা। পরবর্তীতে স্কুল গিয়ে খোঁজ নিয়ে জানা যায় আয়শা আক্তার লামিয়া ও সুখি বিদ্যালয়ে আসেনি।

তারা জানান, স্থানীয় লোকজন তাদেরকে একসঙ্গে স্কুলের দিকে যেতে দেখেছে। সুখির খালাসি মোসা. নুর জাহান জানান সোমবার সন্ধ্যা ছয়টার দিকে একটি নম্বর থেকে কল আসে। কলটি রিসিভ করলে মেয়েদের কণ্ঠ শুনতে পান তিনি। এ সময় গাড়ীর শব্দও শুনতে পান তিনি। পরে ওই নম্বররে কল দিলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক তরিকুল ইসলাম রেজা বাংলানিউজকে বলেন, দু'দিন ধরেই ওই দুই শিক্ষার্থী স্কুলে আসে না।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বাংলানিউজকে বলেন, সন্ধ্যায় থানায় পৃথক দুটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন। গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখা হবে।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa