ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

ফরিদপুরে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
ফরিদপুরে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন ফরিদপুরে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন

ফরিদপুর: দেশব্যাপী পরিকল্পিত সাম্প্রদায়িক সন্ত্রাসে জড়িতদের দ্রুত বিচার, শাস্তি ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের দাবি জানিয়ে ফরিদপুরে ঘাতক দালাল নির্মূল কমিটি এক মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের সভাপতিত্বে এবং জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সৈয়দ আলী আশরাফ পিয়ারের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন নূর মোহাম্মদ বাবুল, মুক্তিযোদ্ধা অধ্যাপক মিজানুর রহমান মানিক, শিক্ষাবিদ অধ্যাপক আলতাফ হোসেন, গণ আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মানিক মজুমদার, সাংবাদিক পান্না বালা, উদীচীর সভাপতি আলতাফ হোসেন, ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ঘাতক দালাল নির্মূল কমিটি ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন।

সভায় বক্তারা বলেন, অবিলম্বে ৭২ এর সংবিধান ফিরিয়ে আনা জরুরি। তাহলে দেশে কোন সাম্প্রদায়িক অশান্তি থাকবে না। এই ঘটনাকে কেন্দ্র করে আবারো জজ মিয়া নাটক শুরু হয়েছে। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এ দেশের মানুষ তার নিজ নিজ ধর্ম পালন করবে। অথচ সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর যে ধরনের ঘটনা ঘটছে তা নিঃসন্দেহে নিন্দনীয়।

এ সময় বক্তারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। একই সঙ্গে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির  দাবি করেন।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa