ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নবনির্বাচিতদের শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নবনির্বাচিতদের শ্রদ্ধা

রাজশাহী: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নবনির্বাচিত সদস্য ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সদস্যরা জাতীয় নেতা শহীদ কামারুজ্জামানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।  

রোববার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর কাদিরগঞ্জে জাতীয় নেতার সমাধিস্থলে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণের পর জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের আত্মার মাগফিরাত ও নাজাত কামনা করে সেখানে দোয়া করা হয়।

এ সময় বিএফইউজের নবনির্বাচিত যুগ্ম মহাসচিব রাশেদ রিপন, সদস্য শরীফ সুমন, বদরুল হাসান লিটন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হক, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, কার্যনির্বাহী সদস্য মো. আনিসুজ্জামান, সিনিয়র সদস্য আজাহার উদ্দিন, মো. সালাহ উদ্দিন, আবুল কালাম আজাদ, ইউ আদনান, মেহেদী হাসান ও আবদুস সালামসহ ইউনিয়নের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় নবনির্বাচিত বিএফইউজে নেতারা আগামীতে সাংগঠনিক সব কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ওয়াদা করেন এবং রাজশাহীর সাংবাদিকদের স্বার্থ রক্ষার সংগ্রামে সহযোগিতা এবং সৌহার্দ্য ও সম্প্রীতি রক্ষা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে ২৩ অক্টোবর ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। রাজশাহীতে ভোটার ছিলেন ৬৭ জন। এর মধ্যে ৬৪ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোট গণনা শেষে সন্ধ্যায় আরইউজে কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।

এতে সহসভাপতি পদে মাহামুদুল আলম নয়ন (বগুড়া), যুগ্ম মহাসচিব পদে (রাজশাহী) রাশেদ ইবনে ওবায়েদ রিপন (রাজশাহী) ও নির্বাহী পরিষদ সদস্য পদে শরীফ সুমন এবং বদরুল হাসান লিটন নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa