ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

‘শিগগিরই হচ্ছে নগর উন্নয়ন কর্তৃপক্ষ’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
‘শিগগিরই হচ্ছে নগর উন্নয়ন কর্তৃপক্ষ’

সিলেট: সিলেটের সামগ্রিক উন্নয়নে শিগগিরই নগর উন্নয়ন কর্তৃপক্ষ ঘোষণা দেওয়া হবে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

তিনি বলেন, সারা দেশের উন্নয়নের মতো সিলেটেও উন্নয়ন হচ্ছে।

ইতোমধ্যে অনেক উন্নয়ন হয়েছে। সিলেটের সামগ্রিক উন্নয়নে সরকার আপনাদের পাশে আছে।

শুক্রবার (২২ অক্টোবর) নগরের ধোপাদিঘীর নিজ বাসভবন হাফিজ কমপ্লেক্সে সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. মোমেন এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকা-সিলেট মহাসড়কের কাজ খুব দ্রুত শুরু করা হবে। বিমানবন্দর-বাদাঘাট সড়কের কাজও অচিরেই শুরু হবে। এছাড়া নতুন আরও একটি হাসপাতাল নির্মাণের পরিকল্পনা গ্রহণ করেছি।

ড. মোমেন বলেন, সিলেট সদর হাসপাতালের কাজ চলমান রয়েছে। এখানে একটি ক্যান্সার ইউনিটও চালু করা হবে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি জি এম জেড কয়েছ গাজী, ফয়জুর আনোয়ার আলাওর, নুরুল ইসলাম পুতুল, প্রদীপ কুমার ভট্টাচার্য, মো. সানাওয়র, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক এ টি এম হাসান জেবুল, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহা।

আরও উপস্থিত ছিলেন- মহানগরের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট গোলাম সোবহান চৌধুরী, এাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মহিলা বিষয়ক সম্পাদক আসমা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক প্রদীপ পুরকায়স্থ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ হোসেন রবিন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শামীম আহমদ, ডা. আরমান আহমদ শিপলু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ০১১০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa