ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

বিলে পড়ে ছিল অজ্ঞাত কিশোরের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
বিলে পড়ে ছিল অজ্ঞাত কিশোরের মরদেহ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে অজ্ঞাত পরিচয় এক কিশোরের (১৭) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চরআবাবিল ইউনিয়নের ঝাউডুগি গ্রামের কফিল উদ্দিন হাওলাদার মোড়ে রাস্তার পার্শ্ববর্তী বিল থেকে মরদেহটি উদ্ধার হয়।

পরে উদ্ধারকৃত মরদেহটি রায়পুর সরকারি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। তার উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। পরনে ছিলো জিন্স প্যান্ট, শরীরে লাল রঙয়ের টি-শার্ট।   এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

তবে রাত সোয়া ৯টা পর্যন্ত ওই কিশোরের স্বজনদের খোঁজ পাওয়া যায়নি। ঠিকানা ও স্বজনদের খোঁজে পুলিশের পক্ষ থেকে সারাদেশে এবং থানার ফেসবুকে বার্তা পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রুমা আক্তার জানান, মৃত কিশোরের শরীরের কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ঠিকানা ও স্বজনদের খোঁজ না পাওয়ায় অজ্ঞাত হিসেবে লিপিবদ্ধ করা হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বাংলানিউজকে বলেন, স্থানীয়রা রাস্তার পাশে বিলে অজ্ঞাত পরিচয় ছেলেটিকে পড়ে থাকতে দেখে উদ্বারের পর রায়পুর হাসপাতালে পাঠায়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কেউ তার পরিচয় জানলে রায়পুর থানায় যোগাযোগ করার অনুরোধ করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৪৫ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa