ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

বনশ্রীতে ব্যাংকার দম্পতির বাসায় গৃহকর্মীর লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
বনশ্রীতে ব্যাংকার দম্পতির বাসায় গৃহকর্মীর লাশ

ঢাকা: রাজধানীর বনশ্রী এলাকায় এক ব্যাংকার দম্পতির বাসা থেকে কোহিনুর (১৬) নামে এক কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে বনশ্রীর ‘এ’ ব্লকের একটি বাসার চতুর্থ তলা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় কোহিনুরের মৃতদেহ উদ্ধার করা হয়।

প্রায় দেড় মাস ধরে ওই ব্যাংকার দম্পতির বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল কোহিনুর। তার বাড়ি কুমিল্লার মুরাদপুর উপজেলায়।

রামপুরা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) সোলাইমান গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্যাংকার দম্পতির পাঁচ বছরে একটি সন্তানকে  দেখাশোনা করতো কোহিনুর।

তিনি বলেন, কী কারনে ওই কিশোরী আত্মহত্যা করেছে, তা এখনও জানা যায়নি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোহিনুর নামে এক গৃহকর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন আছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa