ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃক্ষপ্রেমী ইদ্রিসকে ঘর উপহার দিল মীর গ্রুপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
বৃক্ষপ্রেমী ইদ্রিসকে ঘর উপহার দিল মীর গ্রুপ

পাবনা: পাবনায় বৃক্ষপ্রেমী ইদ্রিস আলীকে পরিবেশবান্ধব ব্লকের ঘর নির্মাণ করে উপহার দিয়েছেন দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান মীর গ্রুপ।

রোববার (১৭ অক্টোবর) বিকেলে জেলার ফরিদপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের চিথুলিয়া গ্রামে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে মীর গ্রুপের অর্থায়নের তৈরি মীর কনক্রিট ব্লকের তৈরিকৃত একটি আধাপাকা দুই কক্ষ বিশিষ্ট নতুন ঘর ইদ্রিস আলীকে উপহার দেন মীর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাবা-ই জাহির।

এসময় উপস্থিত ছিলেন- ফরিদপুর উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ গোলাম হোসেন, চিফ রিলেশন অফিসার মো. রফিকুল ইসলাম, মীর কনক্রিট ব্লকের বিক্রয় এবং বিপণন বিভাগের প্রধান সাখাওয়াত হোসেন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মো. ইবনে কাউসার রিয়াদ, সিনিয়র অফিসার মো. ইউসুফ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মীর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাবা-ই জাহির বলেন, প্রধানমন্ত্রী সারাদেশে অসহায় দরিদ্র মানুষদের ঘর নির্মাণ করে দিচ্ছেন। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাল মিলিয়ে আমাদের দেশকে সবুজ বনায়ন প্রাকৃতিক পরিবেশ ফিরিয়ে আনার জন্য কাজ করছি। মীর গ্রুপ পরিবেশবান্ধব কনক্রিটের পণ্য তৈরি করছে। আমরাও দেশের অসহায় মানুষের জন্য  কাজ করতে চাই। দেশের সকল স্থানে অসহায় দরিদ্র সাদামনের মানুষদের জন্য আমরা বিনামূল্যে ঘর নির্মাণ করে দিব।  

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad