ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

হাজীগঞ্জে শিশু ধর্ষণ-মৃত্যুর ঘটনা গুজব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
হাজীগঞ্জে শিশু ধর্ষণ-মৃত্যুর ঘটনা গুজব

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ১০ বছরের একটি শিশুকে ধর্ষণের খবর গুজব বলে জানিয়েছে স্থানীয় পূজা উদযাপন পরিষদ।

ধর্ষণের শিকার শিশুটি মারা গেছে, এমনকি শিশুটির সঙ্গে তার মাসি ও বোনও ধর্ষণের শিকার হয়েছেন বলে শনিবার (১৬ অক্টোবর) সকাল থেকে দেশে-বিদেশে সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়ায় কুচক্রী মহল।



তবে হাজীগঞ্জ উপজেলায় এমন কোনো ঘটনা ঘটেনি জানিয়ে সব গুজব বলে উড়িয়ে দিয়েছে স্থানীয় হিন্দু সম্প্রদায়।  বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হাজীগঞ্জ শাখার সভাপতি রোটা. রুহিদাস বণিক তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও বক্তব্যের মাধ্যমেও বিষয়টি গুজব বলে ব্যাখ্যা দিয়েছেন।

হাজীগঞ্জ উপজেলা হিন্দু-খ্রিস্টান-বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সত্য ব্রত ভদ্র মিঠুন বাংলানিউজকে বলেন, হাজীগঞ্জের কোথাও হিন্দু সম্প্রদায়ের কোনো পরিবারে ধর্ষণের ঘটনা ঘটেনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পূর্ণ মিথ্যা অপপ্রচার করা হচ্ছে। যা গুজব।  

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ বাংলানিউজকে বলেন, গত বুধবার (১৩ অক্টোবর) রাতে হাজীগঞ্জে ঘটে যাওয়া ঘটনার পর বিভিন্ন গুজব রটানো হচ্ছে। হিন্দু সম্প্রদায়ের একটি শিশুকে নিয়েও ছড়ানো খবরটি ‘অসত্য ও গুজব’। ধর্ষণের বিষয়ে কোনো মামলা বা অভিযোগও নিয়ে কেউ আসেনি।  

চট্টগ্রামের অতিরিক্ত ডিআইজি ইকবাল হোসেন বলেন, সকাল থেকে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো বিষয়টি মিথ্যা ঘটনা। এটি ‘অসত্য ও গুজব’। এ ধরনের গুজব ছড়াচ্ছে একটি স্বার্থন্বেসী মহল।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa