ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

‘বঙ্গবন্ধুর প্রতিরূপ প্রধানমন্ত্রী’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
‘বঙ্গবন্ধুর প্রতিরূপ প্রধানমন্ত্রী’ ছবি: আব্দুছ ছালাম আজাদ

ঢাকা: রাষ্ট্রীয় মালিকানাধীন জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বলেছেন, যিনি চরম প্রতিকূলতার মাঝেও নির্ভার থেকে স্বপ্নকে বাস্তবায়িত করেন, তিনি বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঠিক যেন বঙ্গবন্ধুর প্রতিরূপ।

তিনি আমাদের আকাঙ্খাগুলোকে অবিরাম বাস্তবায়ন করে চলেছেন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে জনতা ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভা ছাড়াও, দোয়া-মিলাদ মাহফিল ও কেক কেটে ব্যাংকের পক্ষ হতে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। ব্যাংকের কেন্দ্রীয় নামাজ ঘরে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এর আগে জনতা ব্যাংক সিবিএ এবং স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ আয়োজিত পৃথক পৃথক অনুষ্ঠানে এমডি অ্যান্ড সিইও কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যাংকের ডিএমডি মো. আব্দুল জব্বার ও মো. জসীম উদ্দিন, সিবিএ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. শাব্বির আহমেদ শিমুল, জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আশরাফুল আলম ব্যাকুলসহ সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
এসই/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa