ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কনকর্ড এন্টারটেইনমেন্ট ও টোয়াবের মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
কনকর্ড এন্টারটেইনমেন্ট ও টোয়াবের মধ্যে চুক্তি ...

ঢাকা: কনকর্ড এন্টারটেইনমেন্ট ও ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশনের (টোয়াব) মধ্যে পর্যটকদের বিনোদন সহযোগিতা বিনিময়ে একটি সমঝোতা চুক্তি হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) কনকর্ড এন্টারটেইনমেন্টের পক্ষে প্রতিষ্ঠানটির  নির্বাহী পরিচালক (বিপনণ) অনুপ কুমার সরকার এবং ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশনের পক্ষে অ্যাসোসিয়েশনের সভাপতি রাফিউজ্জামান সমঝোতা স্বারকে স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশনের সব ট্যুর অপারেটরস সদস্যরা ঢাকার বিনোদন পার্ক ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স, রির্সোট আটলানটিস এবং চট্টগ্রামের ফয়েস লেক কমপ্লেক্স ও ফয়েস লেক রিসোর্টে প্রবেশ ও বিনোদনের ক্ষেত্রে বিশেষ মূল্য ছাড় উপভোগ করতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন- ফ্যান্টাসি কিংডমের মহা-ব্যবস্থাপক মেজর (অব.) মনজুর উদ্দীন আহাম্মেদ, হেড অব মিডিয়া এন্ড পি আর এম মাহফুজুর রহমান, কনকর্ড এন্টারটেইনমেন্টের সহকারী মহা-ব্যবস্থাপক (বিপণন) উজ্জল কুমার বসাক, সহ-সভাপতি শিবলুল আজম কোরাইশি,পরিচালক (অর্থ) মনিরুজ্জামান মাছুম, ফেয়ারের পরিচালক আনোয়ার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa