ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নিকলীতে নিখোঁজ ২ পর্যটকের ১ জনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
নিকলীতে নিখোঁজ ২ পর্যটকের ১ জনের মরদেহ উদ্ধার নিকলী হাওর, ছবি: আজিম রানা (ফাইল ছবি)

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের নিকলী উপজেলার হাওরের পানিতে ডুবে নিখোঁজ হওয়া দুই পর্যটকের মধ্যে রনি মিয়া (২২) নামে এক জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এখনো নিখোঁজ রয়েছেন মো. আলমগীর মিয়া (২০)।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল সোয়া ১১টার দিকে উপজেলার সিংপুর ইউনিয়নের ঘোড়াদীঘা গ্রাম সংলগ্ন ঘোড়াউত্রা নদীর কেওড়া গাছতলা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
 
নিহত রনি কুমিল্লার লাকসাম উপজেলার কোয়ালবাজার গ্রামের জসিমের ছেলে। নিখোঁজ মো. আলমগীর গাইবান্ধা জেলার সদর উপজেলার ভবানীপুর গ্রামের মো. সাইদুরের ছেলে। তারা দু’জনই ঢাকায় থেকে পিকআপভ্যান চালাতেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বাংলানিউজকে জানান, আলমগীর নামে অপর পর্যটকের সন্ধানে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।  

প্রসঙ্গত, ঢাকা থেকে দুইটি পর্যটক দলে ৫৫-৬০ জন নিকলীর হাওর ঘুরতে আসেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে ঘোড়াদীঘা গ্রাম সংলগ্ন ঘোড়াউত্রা নদীরপাড়ে কেওড়া গাছতলায় আলমগীর ও রনি গোসল করতে নামেন। এ সময় পানিতে ডুবে নিখোঁজ হন তারা।  

** নিকলীর হাওরে গোসল করতে নেমে ২ পর্যটক নিখোঁজ

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa