ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সাজেকে পর্যটকবাহী গাড়ি খাদে, অন্তঃসত্ত্বাসহ আহত ১২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
সাজেকে পর্যটকবাহী গাড়ি খাদে, অন্তঃসত্ত্বাসহ আহত ১২

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে পর্যটকবাহী মাইক্রোবাস প্রায় ৫০ ফুট গভীর পাহাড়ি খাদে পড়ে গেছে। এতে এক অন্তঃসত্ত্বা ও এক পুলিশ সদস্যসহ ১২ জন আহত হয়েছেন।

 

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সাজেক ইউনিয়নে হাউজপাড়া ডাবআদম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাজশাহী থেকে ১২ জনের একটি ট্যুরিস্ট দল মিজানুর রহমানের নেতৃত্বে মাইক্রোবাসে করে কক্সবাজার ভ্রমণ শেষ করে সাজেকে যাচ্ছিল। তারা হাউজপাড়া ডাবআদম এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৫০ ফুট গভীর পাহাড়ি খাদে পড়ে যায়। এতে ওই গাড়িতে থাকা ১২ জন আহত হন। আহতদের মধ্যে একটি শিশু, এক পুলিশ সদস্য ও একজন অন্তঃসত্ত্বা রয়েছেন। পর্যটক দলটির নিরাপত্তার দায়িত্বে ছিলেন ওই পুলিশ সদস্য। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে পাশের জেলা খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহত কারো নাম-ঠিকানা জানা যায়নি।  

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের মধ্যে একটি শিশু, এক পুলিশ সদস্য ও অন্তঃসত্ত্বা নারীর অবস্থা গুরুতর।  

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa