ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অটোরিকশায় যাত্রীবেশে ছিনতাই, চালক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
অটোরিকশায় যাত্রীবেশে ছিনতাই, চালক আটক

ময়মনসিংহ: ময়মনসিংহে যাত্রীবেশে অটোরিকশায় উঠে অন্য যাত্রীদের থেকে টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  এ ঘটনায় ছিনতাইকারীদের সহযোগিতার অভিযোগে কাঞ্চন মিয়া নামে ওই অটোরিকশার চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা।

সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে নগরীর আলিয়া মাদ্রাসা রোড এলাকায় এ ঘটনা ঘটে।

আটক কাঞ্চন সদর উপজেলার দাপুনিয়া গ্রামের আহমদ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার ভালুকবেড় গ্রামের মো. কামাল হোসেন তার বোনকে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে ডাক্তার দেখাতে নিয়ে আসেন। ডাক্তার দেখানোর পর পাটগুদাম ব্রিজ মোড়ে যাওয়ার জন্য চরপাড়া থেকে অটোরিকশায় ওঠেন। এ সময় যাত্রীবেশে দুই ছিনতাইকারীও একই অটোরিকশায় ওঠেন। অটোরিকশাটি আলিয়া মাদ্রাসা রোড এলাকায় পৌঁছালে দুই ছিনতাইকারী ছুরি বের করে যাত্রীদের জিম্মি করে নগদ ৩০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেন। চলে যাওয়ার সময় ছিনতাইকারীরা অটোরিকশা চালক কাঞ্চন মিয়া যাত্রীদের কিছু ভাড়া দিয়ে যেতে বললে ছিনতাইকারীরা ১০০ টাকা দিয়ে চলে যান।

এ ঘটনার পর যাত্রীরা চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে আসেন এবং পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইয়ের সহযোগিতা করার অভিযোগে অটোরিকশা চালককে আটক করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় থানায় একটি ছিনতাইয়ের মামলা হয়েছে। ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad