ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে পার্ক বানালেন সংগীতশিল্পী সালমা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
ময়মনসিংহে পার্ক বানালেন সংগীতশিল্পী সালমা

ময়মনসিংহ: ময়মনসিংহের হালুয়াঘাটে ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমার অর্থায়নে নির্মিত ‘ইউরোপিয়ান পার্ক’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

উপজেলার জুগলী ইউনিয়নের জাদুকুড়া গ্রামে নির্মিত পার্কটি সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে ফিতা কেটে উদ্বোধন করেন হালুয়াঘাট-ধোবাউড়া আসনের সংসদ সদস্য জুয়েল আরেং।

এ সময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রেজাউল করিম, হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর মেয়র খাইরুল আলম ভূঞাসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উদ্বোধন অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানান সংগীতশিল্পী সালমা ও তার স্বামী অ্যাডভোকেট সানাউল্লাহ নূরে সাগর।

প্রায় ৬ একর জায়গায় নির্মিত পার্কটি প্রসঙ্গে সালমা বাংলানিউজকে বলেন, এ পরিকল্পনা অনেকদিনের। আমি আর আমার স্বামী সাগর অবশেষে পার্কটি করতে পেরেছি। বিনোদন প্রেমীদের জন্য এই পার্ক উন্মুক্ত করা হলো।

এর আগে সালমা ও তার স্বামী সাগর মিলে তৈরি করেছেন সাফিয়া ফাউন্ডেশন। করোনাকালে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়েছেন তারা।

বাংলাদেশ সময় ১০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।