ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বান্দরবানে ২ ছেলে-মেয়েসহ ঝিড়ির পানিতে ভেসে গেলেন মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
বান্দরবানে ২ ছেলে-মেয়েসহ  ঝিড়ির পানিতে ভেসে গেলেন মা

বান্দরবান: প্রবল বৃষ্টির মধ্যে বান্দরবানে পাহাড়ি ঝিড়িতে গোসল করার সময় শিশুসহ একই পরিবারের তিন ভেসে গেছেন। বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এখনো তাদের খুঁজে পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বান্দরবান সদর উপজেলার সদর ইউনিয়নের ছাংগাই ত্রিপুরা পাড়ায় পাহাড়ের জুম খামার থেকে ফেরার পথে রাঙাঝিড়ি পাহাড়ি ছড়ায় গোসল করতে নামে একই পরিবারের চারজন। এসময় হঠাৎ ভারী বৃষ্টিপাত শুরু হলে তাড়াহুড়া করে রাঙাঝিড়ি থেকে ওঠার সময় পা পিছলে ঝিড়ির পানির স্রোতে ভেসে যান মা এবং দুই শিশু।  

তারা হলেন- ছাংগাই ত্রিপুরা পাড়ার মৃত দিয়াম্ব ত্রিপুরার স্ত্রী কৃষ্ণতী ত্রিপুরা (৪৫), তাদের মেয়ে বাজেরুঙ ত্রিপুরা (১৩) এবং ছেলে প্রদীপ ত্রিপুরা (৮)। তবে এসময় তাদের সঙ্গে থাকা কৃষ্ণতী ত্রিপুরার ছোট বোন রাংখাতি ত্রিপুরা আহত অবস্থায় বাড়ি ফিরতে পেরেছেন।

খবর পেয়ে স্থানীয়রা রাঙাঝিড়িসহ আশপাশের পাহাড়ের ছড়ামুখগুলোতে নিখোঁজদের উদ্ধারের চেষ্টা করছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর ইউপি সদস্য জগদীশ ত্রিপুরা জানান, পাহাড়ি জুম থেকে পাড়ায় ফেরার পথে কৃষ্ণতী তার দুই ছেলে-মেয়ে ও বোনকে সঙ্গে নিয়ে পাড়ার পাশে ঝিড়িতে গোসল করতে নামে। এসময় প্রবল বর্ষণ শুরু হলে ঝিড়ি থেকে ওঠার সময় পাহাড়ের মাটি ধসে তারা ঝিড়ির পানিতে পড়ে যান। এ সময় কৃষ্ণতী ত্রিপুরার ছোট বোন রাংখাতি প্রাণে বেঁচে গেলেও অপর তিনজন ভেসে যায়। তাদের এখনো খোঁজ পাওয়া যায়নি।

বান্দরবানের মিলনছড়ি পুলিশ ফাঁড়ির ইনর্চাজ আব্দুল কাদের জিলানী বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের চেষ্টা করেছি। কিন্তু ঘটনাস্থল দুর্গম হওয়ায় উদ্ধার কাজ চালাতে বেগ পেতে হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa