ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকারি ওষুধ বিক্রির দায়ে উল্লাপাড়ায় এক ফার্মেসিকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
সরকারি ওষুধ বিক্রির দায়ে উল্লাপাড়ায় এক ফার্মেসিকে জরিমানা

সিরাজগঞ্জ: সরকারি ওষুধ বিক্রির দায়ে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মুক্তা মেডিক্যাল হল নামে এক ফার্মেসিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।  

বুধবার (৪ আগস্ট) দুপুরে ভোক্তা সংরক্ষণ অধিকার অধিদপ্তর সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে উল্লাপাড়া পৌর এলাকায় এ অভিযান চালানো হয়।

এছাড়াও কুঠিবাজার এলাকায় অপর দুটি অভিযানে পরিমাপে কম দেওয়ায় এক মাছ বিক্রেতাকে ২ হাজার ও মূল্য তালিকা না থাকায় চাল ব্যবসায়ীকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।  

ভোক্তা সংরক্ষণ অধিকার অধিদপ্তর সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি বাংলানিউজকে জানান, অধিদপ্তরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতাবলে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের নির্দেশনায় ও উল্লাপাড়া ‍উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতায় এ অভিযান চালানো হয়। মুক্তা মেডিক্যাল হলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সরকারি ওষুধ বিক্রি করতে দেখা যায়। এ সময় সরকারি ওষুধ বিক্রি ও পণ্য যথাযথভাবে বিক্রি এবং সরবরাহ না করার অপরাধে মুক্তা মেডিক্যাল হলকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে, কুঠিবাজার এলাকায় বাটখারার ওজন কম হওয়ায় এক মাছ ব্যবাসীয়কে এবং মূল্য তালিকা না থাকায় চাল বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।