ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই ভাইয়ের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই ভাইয়ের বিরুদ্ধে মামলা ...

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে মাসরাসা ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে খালাতো ভাই আল-আমিন হাওলাদার (১৭) ও মামাতো ভাই মেরাজুল ইসলাম ডাকুয়ার (২১) নামে পৃথক দুইটি মামলা করা হয়েছে।

মঙ্গলবার (০৩ আগস্ট) রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় এ মামলা ২টি করেন।

অভিযুক্ত খালাতো ভাই আল-আমিন হাওলাদার উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের বাঘাজোড়া গ্রামের আবুল বাশার হাওলাদারের ছেলে এবং মামাতো ভাই মেরাজুল ইসলাম ডাকুয়া একই গ্রামের মোস্তফা ডাকুয়ার ছেলে। মাদরাসা ছাত্রীর বাড়ি বাগেরহাটের চিতলমারী উপজেলায়। সে নাজিরপুর উপজেলার বাঘাজোড়া গ্রামে নানা বাড়িতে থাকে।

জানা যায়, ওই মাদরাসা ছাত্রীর বাবা-মা কাজের জন্য খুলনায় থাকেন। ওই মাদরাসা ছাত্রী লেখাপাড়ার জন্য নানা বাড়িতে থাকতেন। এ সুযোগে খালাতো ভাই আল-আমিন প্রেমের অভিনয় করে। গত ৭ এপ্রিলসহ বিভিন্ন সময় ধর্ষণ করে। এর পরে গত ২২ মে মামাতো ভাই মেরাজুল তাকে জোর করে ধর্ষণ করে। সম্প্রতি পিতা-মাতা বাড়িতে এলে ওই মাদরাসা ছাত্রী বিষয়টি তাদের জানায়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, ধর্ষকরা ভুক্তভোগী মাদরাসা ছাত্রীর  মামাতো ও খালাতো ভাই হওয়ায় বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলে। পরে ব্যার্থ হয়ে মামলা করে। ভুক্তভোগী মাসরাসা ছাত্রীকে মেডিক্যাল পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad