ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালায় স্কুলছাত্রী অপহরণের দায়ে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
তালায় স্কুলছাত্রী অপহরণের দায়ে যুবক গ্রেফতার ...

সাতক্ষীরা: সাতক্ষীরার তালায় দশম শ্রেণির স্কুলছাত্রীকে অপহরণের দায়ে ধ্রুব মন্ডল (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৩ আগস্ট) রাত ৯টার দিকে খেশরা ইউনিয়নের কলাগাছি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বলেন, কলাগাছি গ্রাামের গুরুপদ মন্ডলের ছেলে ধ্রুব আমার মেয়েকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি জানিয়ে তালা থানায় ৩ জুন সাধারণ ডায়েরি করি। এরপরও আমার মেয়েকে সে উত্ত্যক্ত করে আসছিল। আমার মেয়ে তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমার বাড়ির পাশ থেকে ধ্রুব (২১), শান্ত মন্ডল (২১), ধিরাজ বাছাড় (২০), কমলেশ বাছাড় (২১) ও গুরুপদ মন্ডল (৪৫) জোরপূর্বক আমার মেয়েকে উঠিয়ে নিয়ে যায়।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, এ ঘটনায় তালা থানায় ৫ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলার আসামি ধ্রুবকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।