ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় এক ব্যক্তি নিহত 

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় এক ব্যক্তি নিহত 

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ায় মসজিদে নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় হাজী বাচ্চু মোল্লা (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পাবনার ঈশ্বরদীর দাশুড়িয়ার কারিগরপাড়া শ্বশুরবাড়ি বেড়াতে এসেছিলেন।

সোমবার (২ আগস্ট) সকাল আনুমানিক পৌনে ৬টার দিকে উপজেলার নাটোর-পাবনা-আঞ্চলিক মহাসড়কের পাবনা-রাজশাহী রেলরুটের দাশুড়িয়া রেলওয়ে লেবেল ক্রসিং গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারী সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত হাজী কুরান মোল্লার ছেলে। নিহত বাচ্চুর স্ত্রী ২ ছেলে ১ মেয়ে রয়েছে।

জানা যায়, সোমবার (২ আগস্ট) সকাল ৬টার দিকে মসজিদে ফজরের নামাজ আদায় শেষে দাশুড়িয়া ট্রাফিক মোড়ের দিকে যাচ্ছিলেন বাচ্চু মোল্লা। তিনি পাবনা-রাজশাহী রেলরুটের দাশুড়িয়া রেলগেটের সামনের রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাচ্চু মোল্লা মারা যান। এসময় স্থানীয় জনগণ ট্রাকটি আটক করে চালক পালিয়ে যান।

পাকশি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।