ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

জাতীয়

‘সরকারকে বিব্রত করতে ত্ব-হা এটা করেছেন কিনা যাচাই করছি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, জুন ১৮, ২০২১
‘সরকারকে বিব্রত করতে ত্ব-হা এটা করেছেন কিনা যাচাই করছি’

রংপুর: ‘দেশ বা সরকারকে বিব্রতকর করতে এমন কিনা সেটাও আমরা যাচাই করে দেখছি। তবে সেরকম কোনো উদ্দেশ্য ছিল না বলে মনে হচ্ছে।

শুক্রবার (১৮ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলনে মেট্রোপলিটন উপপুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড ক্রাইম) আবু মারুফ হোসেন এ তথ্য জানান।  

তিনি বলেন, ব্যক্তিগত কারণে আদনান, তার দুই সঙ্গী ও ড্রাইভার আত্মগোপনে ছিলেন। গাইবান্ধায় তার বন্ধু শিহাবের বাড়িতে এতদিন অবস্থান করছিলেন। যেহেতু ব্যক্তিগত বিষয় তাই সেটি প্রকাশ্যে আনছি না আমরা। তবে এর পিছনে কোনো অপরাধ নেই বলে আদনান পুলিশকে জানিয়েছেন।

তিনি বলেন, নিখোঁজের দিনই তিনি ঢাকা থেকে গাইবান্ধায় আসেন। বাকি তিনজনকে বুঝিয়ে, অনুরোধ করে ব্যক্তিগত কারণ দেখিয়ে তারা আত্মগোপনে ছিলেন। চারজনই এতদিন একসঙ্গে ছিলেন।  

তাকে দু’জন মোটরসাইকেলে ফলো করছিল- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা তার ধারণা ছিল। এর তো তেমন কোনো ভিত্তি নেই। তিনি যেহেতু নিজেই ছিলেন আত্মগোপনে ছিলেন, এর তো কোনো আর ভিত্তি থাকে না।

উপ-পুলিশ কমিশনার বলেন, আবু ত্ব-হা শিক্ষিত ছেলে, তাই মোবাইল ফোন বন্ধ করে রেখেছিলেন যাতে তাকে ট্রাক করা না যায়। বাকিদেরও মোবাইল তিনি বন্ধ করে রেখেছিলেন। আজ তারা নিজ থেকেই আবার ফিরে এসেছেন।  

‘আমরা তাদের আমরা আটক করিনি, উদ্ধার করেছি। এখন তাদের আবেদন অনুযায়ী পুলিশ তাদের সহযোগিতা করবে। ’

বাংলাদেশ সময়: ২৩০৮ ঘণ্টা, জুন ১৮, ২০২১
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa