ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

অগ্নিকাণ্ডে সাংবাদিকের ছেলের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
অগ্নিকাণ্ডে সাংবাদিকের ছেলের মৃত্যু মৃত পিয়াস। ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর বাড্ডার আফতাব নগর এলাকায় দশতলার একটি ফ্ল্যাটে বৈদ্যুতিক গোলযোগের কারণে আগুন লাগে। এ ঘটনায় পিয়াস নামে ২৪ বছরের এক যুবকের মৃত্যু হয়।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) ভোর ৫টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের টেলিফোন অপারেটর ফরিদ উদ্দিন জানান, ভোর ৫টার দিকে বাড্ডার আফতাব নগর এলাকার রোড নম্বর ৩, ব্লক-বি’র হাউজ ৪৪/৪৬ এ আগুন লাগে।

খবর পেয়ে ভোর ৫টা ৫৭ মিনিটে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। বৈদ্যুতিক গোলযোগ থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

তিনি জানান, আগুন নেভানোর পর দশতলার একটি ফ্ল্যাটের ভেতর থেকে পিয়াস নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত পিয়াস সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর ছেলে। মোয়াজ্জেম দৈনিক যুগান্তরের ক্রাইম চিফ এবং বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক।

বাড্ডা থানার ওসি মোহাম্মদ পারভেজ ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, পিয়াসের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত পিয়াসের বাবা-মা সুস্থ রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
এজেডএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।