ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

এমপিদের ব্যক্তিগত নিরাপত্তা চাইলেন ডেপুটি স্পিকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
এমপিদের ব্যক্তিগত নিরাপত্তা চাইলেন ডেপুটি স্পিকার ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বি মিয়া। ছবি: দীপু-বাংলানিউজ

ঢাকা: জাতীয় সংসদের সব সদস্যের ব্যক্তিগত নিরাপত্তা চাইলেন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বি মিয়া। সোমবার (২ জানুয়ারি) জাতীয় সংসদের দক্ষিণপ্লাজায় এমপি লিটনের জানাজা শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সংসদ সদস্য লিটন হত্যাকাণ্ডকে কোনোভাবেই বিচ্ছিন্ন ঘটনা বলতে পারছিনা। কারণ আমি ড্রয়িং রুমে আমার স্ত্রীর সঙ্গে কথা বলছি, এসময় কেউ এসে যদি আমাকে হত্যা করে তাহলে গোয়েন্দা সংস্থার লোকজন কী করছে।

এজন্য সব সংসদ সদস্যের ব্যক্তিগত নিরাপত্তা বাড়ানো প্রয়োজন।

ডেপুটি স্পিকার আরও বলেন, তিনি (লিটন) ছিলেন স্পষ্টভাষী, যে কারণে জামায়াত-শিবির তাকে ভয় পেত। এক সময় গোলাম আজম সুন্দরগঞ্জে জনসভা করতে চেয়েছিল, কিন্তু এমপি লিটন করতে দেয়নি এবং তাকে সেখানে ঢুকতেও দেয়নি। সেখান থেকে তার প্রতি একটা আক্রোশ ছিল।

এদিকে, তার পরিবারের পক্ষ থেকে এমপি লিটনের ভগ্নিপতি আনন্দগ্রুপের চেয়ারম্যান ড. আবদুল্লাহেল বারী জানিয়েছেন, জামায়াত-শিবির এ ঘটনা ঘটিয়েছে। উগ্রবাদীদের অস্তিত্ব মুছে দিতে প্রয়োজনে আনন্দগ্রুপের ব্যক্তিগত সব সম্পত্তি ব্যবহার করা হবে। তারপরও তাদের নির্মূল করা হবে।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
এসএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।