ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

নড়াইলে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
নড়াইলে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্কুলছাত্রের মৃত্যু প্রতীকী ছবি

নড়াইল: নড়াইল সদর উপজেলায় চাঁচড়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় রিয়ান হাসান মাহফুন (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে খায়রুজ্জামান (১৬) নামে আরোহী এক কিশোর।

 

বুধবার (১২ জুন) রাতে নড়াইল-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে তুলরামপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

নিহত রিয়ান জেলা সদরের তুলারামপুর গ্রামের রিপন খানের ছেলে। সে চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। আর আহত খায়রুজ্জামান একই এলাকার শরিফুল ইসলামের ছেলে।  

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত বুধবার রাত ৮টার দিকে যশোর-নড়াইল মহাসড়কের চাঁচড়া এলাকায় যশোর থেকে নড়াইল অভিমুখে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিল রিয়ান। পথে চাঁচড়া বাজার পার হয়ে তুলরামপুর হাইওয়ে থানা এলাকায় এলে নড়াইল থেকে যশোরগামী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কায় লাগে। এতে ঘটনাস্থলেই রিয়ানের মৃত্যু হয়। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আরোহী খায়রুজ্জামানের বাম পা ও ডান হাত ভেঙে গেছে। তাকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মাসুদ রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপরজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।