ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

জাতীয়

গাজীপুরে নারী গার্মেন্টস শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
গাজীপুরে নারী গার্মেন্টস শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন বাইমাইল এলাকায় ছুরিকাঘাতে রুবাইয়া আক্তার (২৩) নামে এক নারী গার্মেন্টস শ্রমিককে হত্যার ঘটনা ঘটেছে।

বুধবার (১২ জুন) রাত সোয়া ৮টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

নিহত রুবাইয়া শেরপুরের ঝিনাইগাতী থানার মালিবিকান্দা এলাকার মাসুদ রানার স্ত্রী।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান জানান, কোনাবাড়ী থানাধীন পারিজাত এলাকায় বাসা ভাড়া থেকে বাসন এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন রুবাইয়া। বুধবার রাত ৮টার দিকে কারখানা ছুটির পর তিনি ব্যাটারিচালিত অটোরিকশায় করে বাসায় ফিরছিলেন। এ সময় ওই অটোতে আরও দুই যাত্রী ছিলেন। একপর্যায়ে তাদের অটোরিকশাটি বাইমাইল ব্রিজে পৌঁছায়। তখন মোটরসাইকেলে করে তিন যুবক অটোরিকশাটি থামান এবং ওই নারীর সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা রুবাইয়াকে ছুরিকাঘাত করে তারা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান।

পরে গুরুতর আহত অবস্থায় রুবাইয়াকে উদ্ধার করে কোনাবাড়ী ক্লিনিকে নেওয়া হয়। সেখান থেকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারের পর ওই হাসপাতালেরই মর্গে পাঠায়। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে সেটি জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
আরএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।