ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুজনের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মে ২৬, ২০২৪
সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুজনের মৃত্যু 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে ট্যাংকে জমে থাকা বিষাক্ত গ্যাসে আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু হয়েছে।  

রোববার (২৬ মে) বিকেলে রায়পুর পৌর শহরের ফারুকীয়া মাদরাসার সামনে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় এ দুর্ঘটনা ঘটে।

 

মৃতরা হলেন একই এলাকার খোরশেদ আলমের ছেলে কাদের হোসেন (২১) ও রিক্সাচালক জাকির হোসেনের ছেলে রবিন হোসেন (২৮)।  

স্থানীয়রা জানান, সোহেল কন্ট্রাক্টর নামে এক ব্যবসায়ীর নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করার জন্য কাদের ও রবিন ভেতরে নামেন। এরপর বেশ কিছুক্ষণ তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে ভবনের মালিক ফায়ার সার্ভিসে খবর দেন। পরে রায়পুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে ভেতর থেকে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে। এ অবস্থায় তাদের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।  


নিহত কাদেরের ছোট ভাই টুটুল (১৬) বলে, কাদের আমার বড় ভাই। তিনি নিহত হয়েছেন। সোহেল কন্ট্রাক্টর আমার ভাইকে নামিয়েছে। ঝুঁকি জেনেও তাদের নামানো হয়েছে।  

নিহত রবিনের বাবা বলেন, আমার ছেলে মারা গেছে। আমার বুক খালি হয়ে গেছে।  

এ ব্যাপারে কথা বলতে বার বার চেষ্টা করেও সোহেল কন্ট্রাক্টরের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফীন বলেন, এ ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে, একজন অসুস্থ হয়ে পড়েছেন। এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মে ২৬, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।