ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

নেছারাবাদে আবাসিক হোটেলে মিলল ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, মে ২৪, ২০২৪
নেছারাবাদে আবাসিক হোটেলে মিলল ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদে (স্বরূপকাঠী) একটি আবাসিক হোটেল থেকে ইদ্রিস (৫২) নামে এক গার্মেন্টস ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (২৪ মে) স্থানীয় আবাসিক ‘রিলাক্স’ হোটেলের দ্বিতীয় তলার ৩২ নম্বর একটি ডাবল বেডের রুমের ভেতর থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়।

 

ইদ্রিস উপজেলার সোহাগদল গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। উপজেলার মিয়ারহাটে তার দু'টি গার্মেন্টেসের দোকান রয়েছে।

হোটেলের ম্যানেজার জুয়েল বলেন, গত ২২ মে বিকেলে দুইজনের থাকার কথা বলে একটি ডাবল রুমের বেড ভাড়া নেন তিনি। হোটেলে প্রতিদিন সন্ধ্যার পরে ভাড়া নিতেন ম্যানেজার জুয়েল। ২৩ মে সন্ধ্যার পরে তিনি রুমের ভাড়ার জন্য দরজায় নক করেন। এসময় ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে চলে যান। পরে শুক্রবার সকালে পুনরায় রুমে গিয়ে দরজায় নক করলে তখনও তিনি কোনো সাড়া দিচ্ছিলেন না। এসময় দরজা ধাক্কা দিলে একটু ফাঁকা হয়ে যায়। তখন বাহির থেকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হয়।

পরিবার সূত্রে জানা গেছে, ইদ্রিস মিয়া গত ২২ মে রাতে দোকান থেকে বের হয়েছেন। পরে গত ২৩ মে রাতে তারা ইদ্রিসের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও ফোন বন্ধ পেয়েছেন।

ইদ্রিসের স্ত্রী মাহমুদা জানান, গত ২২ মে সকালে বোনের বাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। তারপর দুইদিন পর্যন্ত রাতে বাসায় আসেনি। ২৪ মে সকালে জানতে পারি থানা সংলগ্ন একটি আবাসিক হোটেল থেকে তার ঝুলন্ত মরদেহ  উদ্ধার করা হয়েছে।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত এইচ,এম শাহীন জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে অপমৃত্যুর মামলা দিয়ে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ২৪, ২০২৪

এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।