ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শার্টে ডিএমপির মনোগ্রাম, বাইকসহ আটকের পর জানা গেল পুলিশের ভুয়া সদস্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, মে ৭, ২০২৪
শার্টে ডিএমপির মনোগ্রাম, বাইকসহ আটকের পর জানা গেল পুলিশের ভুয়া সদস্য

ঢাকা: শার্টে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মনোগ্রাম লাগিয়ে যাচ্ছিলেন এক বাইকার। সিগনাল অমান্য করায় মো. আসিফ ইকবাল নামের ওই বাইকারকে আটকের পর জানা গেল পুলিশ ভুয়া সদস্য।

মঙ্গলবার (৭ মে) রাজধানীর তেজগাঁও রাজধানীর উড়োজাহাজ ক্রসিংয়ে তাকে আটক করে ট্রাফিক তেজগাঁও বিভাগ।

ট্রাফিক শেরেবাংলা নগর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. তারেক সেকান্দার জানান, মঙ্গলবার সকালে রাজধানীর উড়োজাহাজ ক্রসিংয়ে দায়িত্বপালন করছিলেন পুলিশ সার্জেন্ট মোহাম্মদ আবুল কালাম আজাদ। এ সময় পশ্চিম সিগন্যালের লেকরোড থেকে সিগন্যাল অমান্য করে এক ব্যক্তি তার মোটরসাইকেল নিয়ে সামনে এগিয়ে গেলে দায়িত্বরত সার্জেন্ট তার গতিরোধ করেন।

সিগন্যাল অমান্য করা সেই ব্যক্তি নিজেকে পুলিশ পরিচয় দেন, তিনি বলেন তিনি এসবির একজন এসআই। তার গতিবিধি সন্দেহজনক হলে সার্জেন্ট তার পুলিশ আইডি কার্ড দেখতে চান কিন্তু তিনি তা দেখাতে ব্যর্থ হন এবং পালানোর চেষ্টা করেন।

তখন দায়িত্বরত সার্জেন্ট মোটরসাইকেলসহ সেই ব্যক্তিকে আটক করেন। পরে তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি ভুয়া পুলিশ পরিচয় দিয়ে এভাবে অনেকদিন ধরেই ঢাকা মহানগরীতে চলাচল করছেন।

এসি তারেক বলেন, আসিফ ইকবালকে গ্রেপ্তার করে তার ব্যবহৃত মোটরসাইকেলসহ (ঢাকা মেট্রো ল-৪৯-৪৭৯৯) শেরেবাংলা নগর থানায় পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে ডিএমপির শেরেবাংলা নগর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৩৭ ঘণ্টা, মে ০৭, ২০২৪
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।