ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে আগুনে পুড়ল ৯ দোকান, কোটি টাকার ক্ষতি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মে ৭, ২০২৪
শরীয়তপুরে আগুনে পুড়ল ৯ দোকান, কোটি টাকার ক্ষতি 

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া বাজারের জুতাপট্টিতে আগুন লেগে কমপক্ষে নয়টি দোকান পুড়ে গেছে। এ ঘটনায় প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগী ব্যবসায়ীদের দাবি।

মঙ্গলবার (৭ মে) সকালে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সকালে আংগারিয়া বাজারের ব্যবসায়ী মাসুদের জুতার দোকান থেকে প্রথম আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই সেই আগুন আশপাশে থাকা বেশ কয়েকটি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। পরে দেড় ঘণ্টার প্রচেষ্টায় আগুন পুরোপুরিভাবে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তারা। তবে এর আগেই আগুনে পুড়ে নয়টি দোকান পুড়ে যায়।  

শরীয়তপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শ্যামল বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, আগুনে পাঁচটি দোকান পুরোপুরিভাবে পুড়ে গেছে। এছাড়া আরও চারটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনের সূত্রপাতের বিষয়টি তদন্ত সাপেক্ষে বলা যাবে।

এ ব্যাপারে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাইনউদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণে কাজ করা হচ্ছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারিভাবে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতা করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মে ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।