ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

জয়দেবপুরে দুর্ঘটনা: দুই ট্রেনের লোকোমাস্টার আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, মে ৩, ২০২৪
জয়দেবপুরে দুর্ঘটনা: দুই ট্রেনের লোকোমাস্টার আহত

ঢাকা: গাজীপুরের জয়দেবপুরে যাত্রীবাহী ট্রেন ও মালবাহী ট্রেনের সংঘর্ষের ঘটনায় দুই ট্রেনেরই চালক লোকোমাস্টার (এলএম) আহত হয়েছেন।

শুক্রবার (৩ মে) দুপুর ১২ টার দিকে ঢাকা রেলওয়ে জেলার পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মালবাহী একটি ট্রেন কমলাপুর থেকে ছেড়ে যাচ্ছিল, অপর আরেকটি যাত্রীবাহী ট্রেন জয়দেবপুর থেকে ঢাকায় আসছিল। এই দুই ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুই চালক আহত হয়েছেন। তবে যাত্রীবাহী ট্রেনে তেমন যাত্রী ছিলেন না। আহত দুই চালককে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এই ঘটনায় আর কেউ আহত আছে কি না বিস্তারিত এখনো জানা যায়নি। রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে কাজ করছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ওয়ারলেস অপারেটর সামাদ আজাদ জানান, জয়দেবপুরে ট্রেন দুর্ঘটনার সংবাদে সেখানে বেশ কয়েকটি ইউনিট পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর থেকে ওই রুটে কোনো ট্রেন চলছে না বলে জানিয়েছেন ঢাকা রেলওয়ের স্টেশন ম্যানেজার মাসুদ সারোয়ার। তিনি বলেন, এখন ওই রুটে ট্রেন নেই। আর শুধু জয়দেবপুরে কোনো ট্রেন যাবে না। দুপুরের পরে ওই রুট দিয়ে ট্রেন চলাচল করবে।  

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, ০৩ মে, ২০২৪
এজেডএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।