ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

উপজেলা চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, মে ৩, ২০২৪
উপজেলা চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে আবদুর রহমান বদি

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের আলোচিত সাবেক সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদির বিরুদ্ধে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলমের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২ মে) রাত ১০টার দিকে উপজেলা হোয়াইক্যং পশ্চিম মহেশখালীয়া পাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন নুরুল আলম।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নুরুল আলম বলেন, বৃহস্পতিবার রাতে টেকনাফের হোয়াইক্যং পশ্চিম মহেশখালীয়া পাড়ায় আমার একটি উঠান বৈঠক ও আলোচনা সভা ছিল। সেখানে হঠাৎ করে আসেন সাবেক এমপি বদি। সঙ্গে ছিলেন বদির সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জাফর আলম। এ সময় অনুষ্ঠানস্থলে গিয়ে দুই রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন তিনি। তখন ভয়ে আমার সমর্থকরা পালিয়ে যান।

তিনি বলেন, এ সময় আমি নিরুপায় হয়ে জরুরি সেবার প্লাটফর্ম ৯৯৯ নম্বরে কল করি।

তবে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাফর আলম এ অভিযোগ অস্বীকার করে বলেন, গুলিবর্ষণের কোনো ঘটনা ঘটেনি। নুরুল আলম আমার এক সর্মথককে ধরে নিয়ে গেছেন শুনে আমরা সেখানে যাই।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি বলেন, চেয়ারম্যান প্রার্থী নুরুল আলম বৃহস্পতিবার রাতে থানায় এসে লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ পাওয়ার পর আমি জাফর আলমকে ফোন করেছি, কিন্তু তিনি বিষয়টি অস্বীকার করেছেন। হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির মাধ্যমে ঘটনার তদন্ত করা হবে।

এ বিষয়ে সাবেক এমপি আবদুর রহমান বদির মোবাইল ফোন নম্বরে একাধিকবার কল করা হলেও তার সাড়া মেলেনি।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, মে ০৩, ২০২৪
এসবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।