ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

টঙ্গী-বিমানবন্দর এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
টঙ্গী-বিমানবন্দর এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর টঙ্গী ও বিমানবন্দর এলাকা থেকে সক্রিয় সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের দলনেতাসহ সাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর বিমানবন্দর থানা ও টঙ্গী পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- মো. আকাশ (২০), সাব্বির মোল্লা (২৪), মো. বাবুল মিয়া (৩২), মো. মিন্টু (৩৫), মো. জসিম (২৭), মো. মোশারফ করিম (২০), মো. রাব্বি (১৯)। অভিযানকালে তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত তিনটি ছুরি, একটি লোহার চেইন, তিনটি খুর, দুটি মোবাইল ফোন ও দুটি সিমকার্ড উদ্ধার করা হয়।  

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস অ্যান্ড মিডিয়া অফিসার), সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, রাজধানীবাসী ও দেশের বিভিন্ন প্রান্ত থেকে রাজধানীতে আসা যাত্রীরা যাতে নিরাপদে, নির্বিঘ্নে, স্বস্তির সঙ্গে চলাচল করতে পারে এ লক্ষ্য নিয়ে ছিনতাইকারী, অজ্ঞানপার্টি ও কিশোর গ্যাং চক্রের বিরুদ্ধে র‌্যাব-১ এর সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান মাহফুজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।