ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে ৩৩ কেজি গাঁজাসহ আটক দুই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
মোহাম্মদপুরে ৩৩ কেজি গাঁজাসহ আটক দুই

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের রায়ের বাজার বেড়িবাঁধ এলাকা থেকে ৩৩ কেজি গাঁজাসহ দুইজন আন্তঃজেলা কুখ্যাত মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।  

আটকরা হলেন মো. আনোয়ার হোসেন (৪০) এবং মো. রুবেল (৩২)।

অভিযানে তাদের কাছ থেকে ৩৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে মোহাম্মদপুর থানাধীন রায়ের বাজার শহীদ বুদ্ধিজীবী কবরস্থান বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‍্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র পুলিশ সুপার (এএসপি) শিহাব করিম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মোহাম্মদপুর থানাধীন রায়ের বাজার বেড়িবাঁধ এলাকায় অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩/৪ জন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় তাদের মধ্যে দুইজনকে আটক করা হয়।

আটকদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাদের কাছ থেকে একটি চটের বস্তার ভেতর থেকে কস্টেপ দিয়ে মোড়ানো ৩৩ কেজি গাঁজা পাওয়া যায়। এগুলোর আনুমানিক বাজার মূল্য ১৬ লাখ ৫০ হাজার টাকা।

তিনি জানান, আটক আসামি মো. আনোয়ার হোসেন জানায়, সীমান্তবর্তী জেলা কুমিল্লা থেকে অল্প দামে মাদক কিনে রাজধানীসহ আশপাশের জেলায় বেশি দামে বিক্রি করেন তারা। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ছয়টি মাদক মামলা রয়েছে।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এসজেএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।