ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় বাঁশবাগানে মিলল নারী পোশাককর্মীর মরদেহ

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
আশুলিয়ায় বাঁশবাগানে মিলল নারী পোশাককর্মীর মরদেহ

সাভার (ঢাকা): ঢাকার আশুলিয়ায় একটি গহীন বাঁশবাগানের ভেতর থেকে আনজু খাতুন নামে এক নারী পোশাকশ্রমিকের রক্তাক্ত মরদেহে উদ্ধার করেছে পুলিশ। তার মুখমণ্ডল ও মাথায় গভীর আঘাতের চিহ্ন রয়েছে।

 

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে সাভারের আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকার একটি গহীন বাঁশবাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আনজু খাতুন নরসিংহপুরের হামীম গ্রুপের একটি পোশাক কারখানার অপারেটর হিসেবে কাজ করতেন। তিনি গাইবান্ধা জেলার সদর থানার ঘাগুয়া ইনিয়নের বাসিন্দা।

পুলিশ জানায়,  ওই এলাকার একটি বাঁশবাগানের ভেতর নারী পোশাক শ্রমিকের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের গলায় একটি আইডি কার্ড দেখা গেছে। আইডি কার্ডটি কর্মস্থলের আইডি কার্ড ছিল। সেই আইডি কার্ড অনুযায়ী নিহতের নাম আনজু খাতুন। তিনি হামীম গ্রুপের একটি পোশাক কারখানার অপারেটর ছিলেন। কেউ তাকে হত্যা করে ওই স্থানে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে।

হামীম গ্রুপের টিআইএসডব্লিএস -১ কারখানার জেনারেল ম্যানেজার (জিএম) ইসমাইল হোসেন বাংলানিউজকে বলেন, আনজু খাতুন নামে এক নারী শ্রমিক গত কাল রাত ৯ টা ১৫ মিনিটের পরে কারখানা থেকে বাসায় যায়। কিন্তু আজ সকালে তিনি কারখানায় আসেননি। পরে লাইনের সুপারভাইজার আনজুকে কল দিলেও আনজু ফোন রিসিভ করেননি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন চন্দ্র বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ হত্যাকাণ্ডের কারণ উদঘাটনের চেষ্টা করছে। কর্মস্থল থেকে ফেরার পথে কেউ তাকে হত্যা করে ফেলে রেখে যেতে পারে। এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

প্রসঙ্গত, এর আগেও এ স্থান থেকে পাঠাও রাইডারের মরদেহ উদ্ধার করা হয়েছিল। পরে ওই হত্যাকাণ্ডের ঘটনায় খুনিদের গাজীপুর থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।