ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে এমপি দোলনের গাড়িতে ইট নিক্ষেপ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৪
শ্যামনগরে এমপি দোলনের গাড়িতে ইট নিক্ষেপ, আটক ১

সাতক্ষীরা: সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলনের গাড়িতে ইট নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে গাড়িতে অবস্থানকারী একজন আহত হয়েছেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ইতোমধ্যে একজনকে আটক করেছে।  

শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯টার দিকে শ্যামনগর পৌরসভা এলাকার গোডাউন মোড়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সংসদ সদস্য আতাউল হক দোলন ও তার সফর সঙ্গীরা পৌরসভা এলাকার গোডাউন মোড় জামে মসজিদে এশার নামাজ আদায় শেষে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম সোহাগের বাড়িতে নৈশ ভোজের উদ্দেশে রওনা হন। এ সময় এমপি দোলন তার গাড়িতে ছিলেন না। তিনি তার ১০ মিনিট আগে মোটরসাইকেলযোগে জরুরি কাজে শ্যামনগর সদরে আসেন। গাড়িতে তার চালক রহমত আলী, ব্যক্তিগত সহকারী শেখ নুরুজ্জামান টুটুল, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ ও আব্দুল্লাহ আল হাবীব ছিলেন। পথে গোডাউন মোড়ের কাছে পৌঁছালে এক যুবক তার গাড়িতে ইট নিক্ষেপ করেন। এতে তার গাড়ির গ্লাস ভেঙে যায় এবং ইটের আঘাতে উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ আহত হন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, ঘটনার পর কালিগঞ্জ উপজেলার হোগলা এলাকার আব্দুল হান্নানের ছেলে বাবু কাপালীকে (২৫) আটক করা হয়েছে।

এমপি আতাউল হক দোলন বলেন, পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে। এতে আমার সফর সঙ্গী উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ আহত হয়েছেন। তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

তবে কারা হামলার সঙ্গে জড়িত সে প্রসঙ্গে তিনি কিছু জানাতে পারেননি।

এদিকে স্থানীয়রা জানান, হামলাকারী ওই যুবক মানসিক ভারসাম্যহীন।  

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।