ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
রাজশাহীতে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল ৫টার দিকে মুরারীপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহানগরীর দামকুড়া থানার নতুন কশবা এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), একই থানার সুত্রাবন এলাকার আলমগীর হোসেনের ছেলে সুইট হোসেন (৩১) ও লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী গ্রামের জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।  

আহতরা হলেন- দামকুড়া থানার আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে জুলহাস ইসলাম (৩২) ও একই থানার নতুন কশবা এলাকার মো. মানিক মিয়ার ছেলে মো. রিমন হোসেন (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে মুরারীপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ড্রামবাহী ট্রাক দুটি মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে একটি মোটরসাইকেলের দুজন ঘটনাস্থলেই নিহত হন। অপর মোটরসাইকেলটিতে তিনজন ছিলেন। তাদের মধ্যে একজনকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। বাকি দুজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে। বাকিদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে অপরজনের মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা হবে।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।