ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ১২ লাখ টাকা ও ৭০ ভরি স্বর্ণালংকার লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
নারায়ণগঞ্জে বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ১২ লাখ টাকা ও ৭০ ভরি স্বর্ণালংকার লুট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নগদ ১২ লাখ টাকা ও ৭০ ভরি স্বর্ণালংকার (৮০ লাখ টাকা আনুমানিক মূল্য) লুট করে নেয় ডাকাতরা।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভোরে জালকুড়ি তালতলা এলাকায় নৌবাহিনীর সাবেক কর্মকর্তা মরহুম আব্দুল মান্নান দেওয়ানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

এ সময় বাড়িতে ঢুকে আব্দুল মান্নানের ছেলে ব্যবসায়ী রায়হান উদ্দিন দেওয়ান ওরফে মুন্না দেওয়ান (৪৫) তার স্ত্রী সোহানা দেওয়ান (৩৫) ও মুন্নার মা রাশিদা আক্তারকে (৭৫) বেঁধে ও অস্ত্রের মুখে জিম্মি করে সব লুটে নেয় ডাকাতেরা।

মুন্না দেওয়ানের বোনের জামাই মিজান জানান, রাত পৌনে চারটার দিকে গ্রিল কেটে ডাকাত ঢোকে। ভেতরে চারজন ছিল, বাইরে আরও ডাকাত ছিল কিনা জানি না। দোতলায় আমার শ্যালক স্ত্রী-সন্তান নিয়ে থাকেন। ডাকাতরা তাকে বেঁধে ফেলে এবং তার স্ত্রীর গহনা খুলে নেয়, আলমারি থেকে টাকা-গহনা সব নিয়ে গেছে।

তিনি আরও বলেন, সব মিলিয়ে নগদ ১২ লাখ টাকা ৬০ থেকে ৭০ লাখ টাকার স্বর্ণালংকার নিয়ে গেছে।  

তিনি বলেন, ওরা প্রথমে দোতলায় ডাকাতি করে। সেখান থেকে মুন্নাকে নিয়ে নিচতলায় যায়। গিয়ে আমার শাশুড়িকে ডাকলে তিনি দরজা খুলে দেন। দরজা খোলার পরেই আমার শাশুড়িকে আটকে সব নিয়ে নেয়।

তিনি বলেন, রাতে পৌনে চারটার দিকে আসে। প্রায় চল্লিশ মিনিটের মধ্যে ডাকাতির ঘটনাটি ঘটে। ভোর হওয়ার আগে ডাকাতরা বের হয়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, গ্রিল কেটে ডাকাতির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতির মালামাল উদ্ধার ও ঘটনা তদন্তে পুলিশের একাধিক টিম কাজ করছে।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
এমআরপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।