ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাত খেতে না চাওয়ায় মেয়েকে আছড়ে হত্যা করলেন বাবা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
ভাত খেতে না চাওয়ায় মেয়েকে আছড়ে হত্যা করলেন বাবা

ঢাকা: রাজধানীর হাজারীবাগের বউবাজার এলাকায় নিজের পাঁচ বছরের সন্তানকে আছাড় দিয়ে হত্যার অভিযোগ উঠেছে মো. রাসেল নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

মারা যাওয়া শিশুটির নাম জান্নাতুল।

তার বাবা লেগুনা চালক রাসেলকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) বিকেলে জান্নাতুলকে আছাড় মারেন রাসেল। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে রাত সাড়ে ৩টার দিকে মারা যায় জান্নাতুল।

শিশুটির পরিবার ভোলার পশ্চিম চড়ভুষন গ্রামের বাসিন্দা। তার মায়ের নাম নাসিমা আক্তার।  তারা বর্তমানে বউবাজার খালপাড় এলাকায় বসবাস করছে।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) নাদির শাহ জানান, রাসেল আছাড় দেওয়ায় জান্নাতুল মাথায় গুরুতর আঘাত পায়। পরে তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে।

এসআই বলেন, পরিবারের সঙ্গে কথা বলে জেনেছি, রাসেল মাঝেমধ্যেই তার স্ত্রী-সন্তানকে অত্যাচার করতেন। সোমবার বিকেলে নাসিমা তার সন্তানকে ভাত খাওয়াচ্ছিলেন। জান্নাতুলে খেতে না চাওয়ায় রাগের বশে তাকে আছাড় দেন রাসেল। এ ঘটনার পরপরই প্রতিবেশীরা থানায় খবর দেন। রাসেলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ জানান, শিশুটির বাবা প্রথমে শিশুটিকে ওয়ালের সঙ্গে মাথায় আঘাত করেন। এতে শিশুটি মারাত্মক আহত হয়ে তার বাবাকে বলতে থাকে, বাবা আমাকে আর মেরো না আমি মরে যাব। তখন বাবা আরও উত্তেজিত হয়ে বলেন- তোকে তো মেরেই ফেলবো। তারপর দুইটা আছাড় দেন। শিশুটি পরে হাসপাতালে মারা যায়।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।