ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধলেশ্বরীতে গোসলে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র, একদিন পর মিলল মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
ধলেশ্বরীতে গোসলে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র, একদিন পর মিলল মরদেহ  ফাইল ফটো

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে মামার বিয়েতে গিয়ে নিউ ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের একদিন পর মাদরাসাছাত্র মাশিয়ানের (১০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে নিউধলেশ্বরী নদীর দশকিয়া ইউনিয়নের খেয়াঘাটের পাশে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

এর আগে রোববার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার নিউ ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে দশকিয়া এলাকায় নিখোঁজ হয় মাশিয়ান।  

নিখোঁজ মাশিয়ান ঘাটাইল উপজেলার হামিদপুর গ্রামের মাসুদ তালুকদারের ছেলে। সে এ বছর ২০ পাড়া কোরআনের হাফেজিয়া পড়া শেষ করেছে।

উপজেলার সল্লা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলীম বলেন, এলাকার নাহিদ হোসেনের বিয়ে উপলক্ষে তার ভাগনে তাদের বাড়িতে আসে। এ সময় তিন শিশু নদীতে গোসল করতে নামলে তিনজনই ডুবে যেতে থাকে। পরে স্থানীয়রা দুইজনকে তাৎক্ষণিক উদ্ধার করতে পারলেও অপর একজন নিখোঁজ হয়। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল, এলাকাবাসী ও স্বজনরা নদীতে খোঁজাখুঁজি শুরু করে।

দশকিয়া ইউনিয়নের ইউপি সদস্য মজনু জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে দশকিয়া খেয়াঘাট এলাকা থেকে স্থানীয়রা মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে মামার বাড়িতে নিয়ে যায়।

কালিহাতী থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক বলেন, অভিযোগ না থাকায় স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।