ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিটিএসের টানে নয়, পরিবারের পছন্দের পাত্রকে বিয়ে না করতেই পালায় কিশোরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
বিটিএসের টানে নয়, পরিবারের পছন্দের পাত্রকে বিয়ে না করতেই পালায় কিশোরী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ঘর ছেড়ে যাওয়া কিশোরীকে খুঁজে পেয়েছে পুলিশ। পরিবার থেকে বলা হয়েছিল, কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের সঙ্গে যোগ দিতে সে ঘর ছেড়েছে।

তবে পুলিশকে ওই কিশোরী জানিয়েছে, বাবা-মায়ের সঙ্গে অভিমান করে তাদের পছন্দের পাত্রকে বিয়ে না করতে ঘর ছেড়েছিল সে।

শুক্রবার (১২ এপ্রিল) কিশোরীকে তার বাবা-মায়ের জিম্মায় দেয় পুলিশ।  

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, কিশোরীর বাবা পুলিশকে সাধারণ ডায়েরি করার সময়  মিথ্যে বলেছে যে, কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের সঙ্গে যোগ দিতে ঘর ছেড়েছে কিশোরী এবং এ বিষয়ে কিশোরীর বাবা এক সপ্তাহ আগে ফতুল্লা থানায় নিখোঁজ জিডি করেন। কিন্তু কিশোরী তার বাবা মায়ের উপস্থিতিতে বলে, বাবা মায়ের সঙ্গে অভিমান করেই সে বাসা থেকে বের হয়ে গাজীপুরে তার এক বান্ধবীর বাসায় চলে গিয়েছিল। বাবা মায়ের পছন্দের পাত্রকে সে বিয়ে করবে না, আর এ কারণেই সে ঘর ছেড়েছিল সে।  

তিনি আরও জানান, কিশোরীর বাবার দায়ের করা সাধারণ ডায়েরির পর তদন্তকারী কর্মকর্তা খালেদ তথ্য প্রযুক্তির সহায়তায় তার অবস্থান নিশ্চিত হয়ে যোগাযোগ করে কৌশলে থানায় ডেকে নিয়ে আসে। পরবর্তীতে তার বাবা মাকে থানায় নিয়ে এসে কিশোরীকে তাদের কাছে দিয়ে দেওয়া হয়।

এর আগে ৪ এপ্রিল ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের শিয়াচর এলাকার বাসা থেকে পালিয়ে যায় কিশোরী।

তখন কিশোরীর বাবা বলেছিলেন, আমার মেয়ে গত বছর স্থানীয় একটি মাদরাসা থেকে দাখিল পাস করেছে। বাসায় একা থাকার সময় মোবাইলে গেমস খেলতো এবং ইউটিউবে গান ও সিনেমা দেখতো। সবসময় মোবাইল নিয়ে এসবে ব্যস্ত থাকায় সে খাওয়া-দাওয়া কমিয়ে দেয়। এজন্য প্রায় সময় তাকে বুঝাতাম। সে বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের কিছু ছবি রেখে যায়। বাসায় ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে।  

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।