ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে যৌথবাহিনীর অভিযান

নারীসহ কেএনএফের আরও তিন সহযোগী গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
নারীসহ কেএনএফের  আরও তিন সহযোগী গ্রেপ্তার 

বান্দরবান: বান্দরবানের রুমায় যৌথবাহিনীর অভিযানে সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত মামলায় কেএনএফ এর সহযোগী হিসেবে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।  

এর আগে এ ঘটনায় জড়িত অপরাধে আরও ৫৮ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন-রুমা উপজেলার ইডেন পাড়ার বাসিন্দা লাল রিন তোয়াং বম (২০), ভান নুয়াম থাং বম (৩৭) এবং ভান লাল থাং বম (৪৫)।

পুলিশ জানায়, গত ২ এপ্রিল বান্দরবানের রুমা উপজেলার সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত পাঁচটি মামলার পরিপ্রেক্ষিতে কেএনএফএর সহযোগী হিসেবে যৌথবাহিনীর সদস্যরা তাদের ১১ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে রুমা থেকে গ্রেপ্তার করে। পরে যাচাই বাচাই শেষে তাদের বিকেলে রুমা থানা থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।
পরে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইনের আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী বিষয়টি নিশ্চিত করে জানান, বান্দরবানের রুমা ও থানচিতে ঘটনার পর এ পর্যন্ত নয়টি মামলা দায়ের করা হয়েছে (রুমা ৫, থানচি ৪) এবং এ ঘটনায় জড়িত থাকার অপরাধে এই পর্যন্ত ৫৮ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।