ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
গোপালগঞ্জে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০

গোপালগঞ্জ: গোপালগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

বুধবার (১০ এপ্রিল) রাতে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউ‌নিয়‌নের বাসাব‌ড়ি ও কু‌টিবা‌ড়ি গ্রা‌মের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, তুচ্ছ বিষয় নিয়ে বাসাব‌ড়ি ও কু‌টিবা‌ড়ি গ্রামের লোকজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ জেরে দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে একে অপরের ওপর বৃষ্টির মত ইট পাটকেল নিক্ষেপ করে। প্রায় দুই ঘণ্টা ধরে চলা, দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। এ সময় ঢাকা খুলনা মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।  

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

তবে গ্রেপ্তার আতঙ্কে আহতরা ক্লিনিকের চিকিৎসা নিয়েছেন। এলাকার পরিস্থিতি শান্ত থাকলেও অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।