ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ঝুট গোডাউনে অগ্নিকাণ্ড

মাহিদুল মাহিদ, অতিথি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
আশুলিয়ায় ঝুট গোডাউনে অগ্নিকাণ্ড

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ঝুটের গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের প্রায় আধা ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার (১০ এপ্রিল) দুপুর ২ টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার হারুন মণ্ডলের ভাড়া দেওয়া গোডাউনে এই আগুন লাগে।

ডিইপিজেড ফায়ার সার্ভিস জানায়,  ঝুটের গোডাউনে আগুনের খবর পেয়ে প্রথমে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে আগুনের তীব্রতা বেড়ে যাওয়ায় আরও তিনটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়। তবে দুটি ইউনিট কাজে যোগ দেয়। ৪ ইউনিটের আধাঘণ্টা চেষ্টায় প্রায় তিনটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।  

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার প্রণব চৌধুরী বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তদন্ত করে এসব তথ্য জানানো হবে। ঝুটের গোডাউনে কোনো লোক না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।  

জানা গেছে, মো. সাদ্দাম, মো. মিন্টু মিয়া, হেলাল উদ্দিন, এরশাদ মিয়া, সিদ্দিক মোল্লা নামের ৬ জন ব্যবসায়ী ভাড়া নিয়ে ঝুট ও ভাঙারি মালামালের গোডাউন হিসাবে ব্যবহার করে আসছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।