ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ব্যাংক ম্যানেজারের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ব্যাংক ম্যানেজারের মৃত্যু

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মেইন বাসস্ট্যান্ড এলাকায় ট্রাকচাপায় মো. হাসানুজ্জামান (৪৬) নামের সাতক্ষীরা আইএফআইসি ব্যাংকের ম্যানেজারের মৃত্যু হয়েছেন।
 
সোমবার (০৮ এপ্রিল) সকালে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত হাসানুজ্জামান ঝিনাইদহ সদর উপজেলার নারিকেলবাড়ীয়া গ্রামের শমসের আলীর ছেলে। বর্তমানে তিনি ঝিনাইদহ শহরের মহিলা কলেজ পাড়ার বাসিন্দা ছিলেন। তিনি সাতক্ষীরা আইএফআইসি ব্যাংকের ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, হাসানুজ্জামান খুব সকালে মোটরসাইকেলযোগে ঝিনাইদহ শহরের বাসা থেকে তার নিজ কর্মস্থল সাতক্ষীরা যাচ্ছিলেন। পথে কালীগঞ্জ বাসস্ট্যান্ডে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে সড়কে ওপর পড়ে গেলে পেছন দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে কালীগঞ্জ শহরে ট্রাকচাপায় এক ব্যাংক কর্মকর্তা মৃত্যু হয়েছে। ট্রাক চালক ও হেলপারকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।