ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবার সঙ্গে ঈদের কেনাকাটা করতে যাওয়ার সময় সড়কে ঝরল কিশোরীর প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
বাবার সঙ্গে ঈদের কেনাকাটা করতে যাওয়ার সময় সড়কে ঝরল কিশোরীর প্রাণ

নরসিংদী: বাবার সঙ্গে ঈদের কেনাকাটা করতে যাওয়ার সময় মীম আক্তার (১৩) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন তার বাবাসহ একই পরিবারের আরও তিনজন।

 

রোববার (৭ এপ্রিল) সন্ধ্যায় ইটাখোলা-জয়দেবপুর আঞ্চলিক সড়কে নরসিংদীর শিবপুর উপজেলার দক্ষিণ সাধারচরে একটি কাভার্ডভ্যান একটি অটোরিকশাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মীম আক্তার পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়ের চলনা গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে।  

আহতরা হলেন নিহতের বাবা মোহাম্মদ আলী (৪৫), ফুপু মাকসুদা আক্তার (২০) ও চাচা সাইদুল (২৪)।  

জানা যায়, সন্ধ্যায় চরসিন্দুর থেকে সিএনজি চালিত অটোরিকশায় করে বাবা, চাচা ও ফুপুর সঙ্গে ঈদের কেনাকাটা করতে নরসিংদী যাচ্ছিল মীম। পথে শিবপুরের সাধারচরে এলে তাদের অটোরিকশাকে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মীমের মৃত্যু হয়। এসময় আহত হন মীমের স্বজনরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে, তবে চালক ও হেলপার পলাতক। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩৫৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।