ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক কারবারে বাধা দেওয়ায় স্ত্রীকে পেটানোর অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
মাদক কারবারে বাধা দেওয়ায় স্ত্রীকে পেটানোর অভিযোগ

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মাদক কারবারে বাধা দেওয়ায় স্ত্রীকে পেটানোর অভিযোগ উঠেছে সুমন মিয়া (৩৮) নামে এক মাদক কারবারির বিরুদ্ধে। আহত গৃহবধূ মোর্শেদা খাতুন (৩৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।  

অভিযুক্ত মাদক কারবারি সুমন ওই এলাকার আশু মিয়া সর্দারের ছেলে।

গৃহবধূ মোর্শেদা খাতুন জানান, তার স্বামী সুমন মিয়া দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। তার নামে মাদকের মামলাও রয়েছে বিভিন্ন থানায়। মাদক কারবার করতে নিষেধ করলে তাকে মারধর করতেন সুমন। মাদক কারবারে ধরা খেয়ে এখন যৌতুকের জন্যও প্রায় সময় তাকে মারধর করেন তার স্বামী।

বৃহস্পতিবার সন্ধ্যায় মাদক কারবারের জন্য টাকা চেয়ে না পেয়ে মোর্শেদাকে প্রচণ্ড মারধর করেন সুমন। পরে জাতীয় জরুরি সেবা  ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে শুক্রবার রাতে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দায়ের করেন স্বামীর বিরুদ্ধে।

অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত সুমন মিয়া বলেন, তাকে শুধুমাত্র কয়েকটা চড় থাপ্পড় দিয়েছি। আমি মাদক কারবারি নই, আমি পুলিশের সোর্স হিসেবে কাজ করি।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মল চন্দ্র রায় জানান, সুমন নামে পুলিশের কোনো সোর্স নেই। অভিযোগের আলোকে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।