ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় বিটিএসের জন্য ঘর ছাড়ল কিশোরী!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
ফতুল্লায় বিটিএসের জন্য ঘর ছাড়ল কিশোরী!

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লায় কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের সঙ্গে যোগ দিতে ঘর ছেড়েছে এক কিশোরী।

শুক্রবার (০৫ এপ্রিল) এ ঘটনায় কিশোরীর বাবা ফতুল্লা মডেল থানায় একটি নিখোঁজ জিডি করেছেন।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের শিয়াচর এলাকার বাসা থেকে পালিয়ে যায় বিটিএস ভক্ত ওই কিশোরী।

কিশোরীর বাবা বলেন, আমার মেয়ে গতবছর স্থানীয় একটি মাদরাসা থেকে দাখিল পাস করেছে। বাসায় একা থাকায় সবসময় মোবাইলে গেমস খেলতো এবং ইউটিউবে গান ও সিনেমা দেখতো। সবসময় এসবে ব্যস্ত থাকায় সে খাওয়া দাওয়াও কমিয়ে দেয়। এ জন্য প্রায় সময় তাকে রাগে ফোন ছাড়ানোর জন্য চাপ দিতাম। সে বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের কিছু ছবি রেখে যায়। বাসায় ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে। এমন অবস্থায় সে যেকোনো সময় নিজের বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে।

তিনি আরও বলেন, আমার মেয়ের এখনও কোনো খোঁজ পাইনি। থানায় ডিজি করেছি। পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করলে হয়ত মেয়েকে ফিরে পাব। বিটিএস গ্রুপের নামে কোনো অসামাজিক গ্রুপে জড়িয়ে গেল কিনা সেই চিন্তায় আছি।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) খালেদ উদ্দিন বলেন, এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে বলে শুনেছি। বাইরে ডিউটি করছি তাই এখনও জিডির কপি হাতে পাইনি। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হবে।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।