ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাড়া বাসার খাটের ওপর দুই মরদেহ, পাশে ট্যাবলেটের খোসা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
ভাড়া বাসার খাটের ওপর দুই মরদেহ, পাশে ট্যাবলেটের খোসা

কুমিল্লা: কুমিল্লায় ভাড়া বাসা থেকে এক পুরুষ (৪২) ও নারীর (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর এলাকার লক্ষ্মীপুর গ্রামের একটি ভবনের নিচতলার কক্ষ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হোসেন।

তিনি জানান, আমরা ঘটনা শুনে ওই বাড়িতে গিয়ে খাটের ওপর থেকে দুইটি মরদেহ উদ্ধার করি। তবে নিহতদের পরিচয় এখনও পাইনি। তারা বেশ কয়েকদিন ধরে এই ভবনটিতে থাকতেন। আমরা লাশের পাশ থেকে এক পাতা ব্লাড প্রেসারের ও দুই পাতা ঘুমের ওষুধের খোসা পেয়েছি। তাই প্রাথমিকভাবে ধারণা করছি তারা আত্মহত্যা করেছেন। তবে এটি তদন্তের বিষয়।

তারা সম্পর্কে কি হয় এমন প্রশ্নে এই কর্মকর্তা বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি ওই নারী কুমিল্লার বুড়িচং উপজেলার বাসিন্দা। আর পুরুষ নরসিংদী জেলার শিবপুর এলাকার বাসিন্দা। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। তবে আমরা এখনও পরিবারের সন্ধান পাইনি। তাই নিশ্চিতভাবে বলতে পারছি না। মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

বাংলাদেশ সময়: ০৮৫৪ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।